Need Help Now? আমাদের কল করুন!

08045800773
ভাষা পরিবর্তন করুন
Commercial Water Softener

Commercial Water Softener

পণ্যের বিবরণ:

X

বাণিজ্যিক জল সফটনার মূল্য এবং পরিমাণ

  • সেট/সেট
  • 1
  • সেট/সেট

বাণিজ্যিক জল সফটনার ট্রেড সংক্রান্ত তথ্য

  • Kolkata
  • টেলিগ্রাফিক স্থানান্তর (টি/টি) অগ্রিম নগদ (সিআইডি) চেক নগদ অগ্রিম (সিএ)
  • প্রতি মাসে
  • সপ্তাহ
  • আসাম পূর্ব ভারত ঝাড়খণ্ড ছত্তিসগড় ত্রিপুরা মণিপুর সিকিম মেঘালয় মিজোরাম নাগাল্যান্ড পশ্চিমবঙ্গ ওডিশা বিহার
  • ISO 9001 : 2015

পণ্যের বিবরণ

ট্রিটমেন্ট প্ল্যান্টে পানির কঠোরতা (গার্হস্থ্য ব্যবহারের উদ্দেশ্যে) কমাতে বাণিজ্যিক ওয়াটার সফটনার প্রয়োজন। এই ধরনের সফটনার ব্যবহার করা হয় যখন তরল স্থানান্তরকারী পাইপের ভিতরে পানি ফুটানোর পরে বা পলি জমা হওয়ার পরে স্থগিত পদার্থের জমা হওয়া লক্ষ্য করা যায়। পানিতে ম্যাগনেসিয়াম এবং ক্যালসিয়ামের উপস্থিতি এটিকে শক্ত করে তোলে। এই ধরনের জল সফ্টেনিং প্ল্যান্টের সোডিয়াম আয়ন বিনিময় নীতি জলের কঠোরতা কমাতে Mg2 এবং Ca2 এর শোষণকে উৎসাহিত করে। এই স্বয়ংক্রিয় বা ম্যানুয়াল পণ্যগুলি বিভিন্ন ক্ষমতা, ভোল্টেজের প্রয়োজনীয়তা, কাজের চাপ এবং তাপমাত্রা পরিসীমা ভিত্তিক পছন্দগুলিতে পাওয়া যেতে পারে।

ওয়াটার সফটনারের সুবিধা:

1) জল নরম করার উপকরণগুলি বিভিন্ন ধরণের পরিষ্কারের পণ্যগুলির ব্যবহার কমানোর জন্য দরকারী যা অন্যথায় বিপজ্জনক পদার্থের নির্গমন হতে পারে।
2) ভারী ধাতুর অভ্যন্তরীণ জমা এবং ভাইরাস ও ব্যাকটেরিয়া বৃদ্ধির কারণে সৃষ্ট ওয়াটার হিটার এবং রেডিয়েটারের রক্ষণাবেক্ষণ খরচ কমাতে কার্যকর
3) ঘরোয়া জলের কঠোরতা হ্রাস করে, এগুলি মানুষের ত্বক এবং চুলকে রক্ষা করে।
4) জলে ধুয়ে শাকসবজি এবং ফলমূলের পুষ্টির স্তর বজায় রাখুন
5) স্বয়ংক্রিয় বা ম্যানুয়াল নিয়ন্ত্রণ
6) স্থিতিশীল জলের গুণমান এবং কম অপারেটিং খরচ

ডিজাইন এবং স্ট্যান্ডার্ড উপাদান:

এই পণ্যগুলির ভেসেল টাইপ গঠন 150 psi পর্যন্ত চাপ প্রতিরোধী ক্ষমতা সহ টেকসই FRP উপাদান দিয়ে তৈরি। এই পণ্যগুলির উন্নত থ্রেড ডিজাইন নাগরিক এবং শিল্প ব্যবহারের উদ্দেশ্যে এইগুলিকে আদর্শ করে তুলেছে। এই এফআরপি পণ্যের গুণমান নির্ধারণ করা হয়েছে ক্লান্তি পরীক্ষা এবং বার্স্ট পরীক্ষার ভিত্তিতে।

এই জল শোধনা সিস্টেমগুলি ব্রাইন ট্যাঙ্ক, আয়ন এক্সচেঞ্জ ট্যাঙ্ক, মাল্টি ডিরেকশনাল ভালভ এবং কন্ট্রোলার নিয়ে গঠিত। এই পণ্যগুলির পাইল আপ ভালভ বিশেষ ধরনের পৃষ্ঠ আবরণ জন্য পরিধান প্রমাণ.

অপারেটিং সিস্টেম:

এই পণ্যগুলির যান্ত্রিক ফ্লো মিটার এবং নিয়ন্ত্রণ বিভাগ তাদের অপারেশনের নির্ভুলতা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এই সিস্টেমগুলির জল নরমকরণ এবং রজন পুনর্জন্ম প্রক্রিয়াগুলি ত্রুটি ছাড়াই সম্পন্ন হয়। অপারেটরদের তাদের মসৃণ চলার জন্য নির্দিষ্ট সময়ে পুনর্জন্ম যোগ করতে হবে। এগুলি সর্বাধিক 49 ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার অধীনে ব্যবহার করা যেতে পারে।

আবেদন:

1) পরিশোধিত নরম জল এয়ার কন্ডিশনার, বয়লার, পাওয়ার প্ল্যান্ট, হিট এক্সচেঞ্জার, জল প্রিট্রিটমেন্ট প্ল্যান্ট ইত্যাদি মসৃণ চালানোর জন্য ব্যবহার করা হয়।
2) এই পণ্যগুলির প্রয়োগ সোলার ওয়াটার হিটার এবং রেডিয়েটারে তাদের পরিষেবা জীবন দীর্ঘায়িত করতে স্কেলিং জমা প্রতিরোধ করে।
3) নরম জল কাপড় এবং গাড়ি ধোয়ার জন্য ব্যবহার করা হয়; দাগ চিহ্ন তৈরি না করে কাচ, সিরামিক এবং মার্বেল পণ্য পরিষ্কারের জন্য।
4) পানীয় এবং স্নানের উদ্দেশ্যে পরিশোধিত জল প্রয়োজন

বৈশিষ্ট্য:

1) ওজোন এবং UV নির্বীজন প্রযুক্তির প্রয়োগ।
2) স্টেইনলেস স্টীল ফিল্টার ট্যাঙ্ক, PE সল্ট বক্স এবং শক্তি দক্ষ পাম্প দিয়ে সজ্জিত।
3) মাল্টি স্টেজ নরম করার কৌশল।
4) খাদ্য গ্রেড HDPE তৈরি ভিতরের লাইনার গঠিত.
কেনার প্রয়োজনীয়তার বিবরণ লিখুন
ইমেইল আইডি
মোবাইল নাম্বার.

Water Softening Plant অন্যান্য পণ্য



আমাদের প্রধান বাজার হল পশ্চিমবঙ্গ, আন্দামান ও নিকোবার দ্বীপপুঞ্জ, অরুনাচল প্রদেশ, আসাম, বিহার, ঝাড়খণ্ড, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, সিকিম, ত্রিপুরা এবং ওডিশা।
Back to top