Need Help Now? আমাদের কল করুন!

08045800773
ভাষা পরিবর্তন করুন
Commercial Mineral Water Treatment Plant

Commercial Mineral Water Treatment Plant

1500000.00 - 8000000.00 INR/টুকরা

পণ্যের বিবরণ:

  • প্রোডাক্টের ধরণ Commercial Mineral Water Treatment Plant
  • স্বয়ংক্রিয় গ্রেড সম্পূর্ণ স্বয়ংক্রিয়
  • ড্রাইভের ধরন ইলেকট্রিক
  • Click to view more
X

বাণিজ্যিক খনিজ জল চিকিত্সা উদ্ভিদ মূল্য এবং পরিমাণ

  • টুকরা/টুকরা
  • 1
  • টুকরা/টুকরা

বাণিজ্যিক খনিজ জল চিকিত্সা উদ্ভিদ পণ্যের বিশেষ উল্লেখ

  • ইলেকট্রিক
  • সম্পূর্ণ স্বয়ংক্রিয়
  • Commercial Mineral Water Treatment Plant

বাণিজ্যিক খনিজ জল চিকিত্সা উদ্ভিদ ট্রেড সংক্রান্ত তথ্য

  • Kolkata
  • নগদ অগ্রিম (সিএ) চেক দৃষ্টিতে ক্রেডিট লেটার (সাইট এল/সি) অগ্রিম নগদ (সিআইডি)
  • প্রতি সপ্তাহে
  • সপ্তাহ
  • No
  • Standard
  • ত্রিপুরা পশ্চিমবঙ্গ ওডিশা মেঘালয় মিজোরাম মণিপুর নাগাল্যান্ড সিকিম

পণ্যের বিবরণ

বেশির ভাগ জলের উত্স যেমন গভীর কূপ, নদী, সমুদ্র, হ্রদ বা বোর গর্তের উচ্চ দূষণ স্তরের কারণে পানীয় অ্যাপ্লিকেশনের জন্য পরামর্শ দেওয়া হয় না। এছাড়াও, প্রায় প্রতিটি পানীয় জলের উদ্বেগের সমাধান আমাদের কাছে রয়েছে। আমাদের কোম্পানি সেরা বাণিজ্যিক খনিজ জল চিকিত্সা প্ল্যান্ট এবং জল পরিশোধন প্রযুক্তি কেনার জন্য সেরা দোকান হিসাবে গণ্য করা হয়. এই প্ল্যান্টটি প্রতি ঘন্টায় 500 থেকে 20000 লিটার পর্যন্ত উত্তোলিত জলের ক্ষমতা পরিচালনা করতে পারে। এটি শক্তিশালী ধাতব উপাদান থেকে তৈরি করা হয়েছে যা খনিজ জল শিল্পের জন্য একটি সাশ্রয়ী সমাধান। আমাদের প্ল্যান্টের মাধ্যমে উত্পাদিত জল পানীয় জলের বৈশ্বিক মানের পরিপূরক হওয়ার পাশাপাশি আশেপাশের ব্যক্তিদের স্বাস্থ্য এবং বিশুদ্ধতার সর্বশ্রেষ্ঠ মান নিশ্চিত করে। অধিকন্তু, এই পণ্যটির রক্ষণাবেক্ষণ, পরিচালনা এবং পরিষ্কার করা সহজ। এটি বিশুদ্ধ ও মানসম্পন্ন পানীয়জল উৎপাদনের জন্য সর্বনিম্ন ইনস্টলেশন এলাকা এবং লাভজনক এবং টেকসই সমাধান দাবি করে। এই সিস্টেমটি বিভিন্ন সেগমেন্টের সাথে একত্রিত করা হয়েছে যা নীচে বিশদ বিবরণ দেওয়া হয়েছে:

1) ক্লোরিন ডোজ সিস্টেম

3-4 পিপিএম সোডিয়াম হাইপো ক্লোরাইট কাঁচা জলের ট্যাঙ্কে সরবরাহ করা হয়, যা জলের সাথে প্রতিক্রিয়া করে একটি হাইপো ক্লোরিট অ্যাসিড তৈরি করে যা জীবাণুনাশক পদার্থ হিসাবে কাজ করে। এছাড়াও, নির্মাণে ডিসচার্জ এবং সাকশন পাইপ সিস্টেম সেপারেশন ভালভ দিয়ে সরবরাহ করা হয়। ডোজ হার শ্রমিকদের দ্বারা বাস্তব প্রয়োজনের সাথে সম্মতিতে পরিবর্তন করা যেতে পারে যা ক্ষেত্রে ভিন্ন হতে পারে।

2) কাঁচা জল স্টোরেজ ট্যাংক

বাণিজ্যিক মিনারেল ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট মানসম্পন্ন আইসোলেশন ভালভ এবং পাইপ দিয়ে সজ্জিত। এটি স্তর নির্দেশকের জন্যও আদর্শ মডেল।

3) জল সরবরাহ পাম্প

বালি ফিল্টার এবং চাপ ইউনিটে জল স্থানান্তর করার জন্য ধাতব কাঠামোর একটি সেন্ট্রিফিউগাল পাম্প দেওয়া হয়েছে।

4) চাপ বালি ফিল্টার

এটি কাঁচা জল থেকে অস্বচ্ছতা এবং স্থগিত বিষয়গুলি বহিষ্কারের জন্য ডিজাইন করা হয়েছে। এই সিস্টেমের ভিতরে। একটি নীচে জমা সিস্টেম এছাড়াও প্রদান করা হয়. এছাড়াও, নুড়ি এবং নুড়ির সাপোর্টিং মিডিয়ামে সিলিকা কোয়ার্টজ বালির একটি সামঞ্জস্যপূর্ণ গ্রেড স্থানান্তরিত হয়। এটি বাহ্যিক বডিতে ইনস্টল করা মাল্টিপোর্ট ভালভের পাশাপাশি ধাতব পাইপের কাজ দিয়ে সজ্জিত। এ কারণে আটকে থাকা জিনিসগুলো নষ্ট হয়ে যায় এবং বর্জ্য পানির সাথে প্রবাহিত হয়। এই জল প্রবাহ পদ্ধতিটিকে ব্যাকওয়াশিং বলা হয় যা বর্জ্য জল বেরিয়ে আসা স্বচ্ছ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকে।

5) SMBS ডোজিং সিস্টেম

উত্পাদিত ক্লোরিনযুক্ত জল স্তরটিকে অক্সিডাইজ করে এবং একই সমস্যাগুলি প্রতিরোধ করার জন্য, আমরা SMBS ডোজিং সিস্টেম দিয়েছি, যা মূলত একটি ডায়াফ্রাম ডোজিং পাম্পের পাশাপাশি একটি রাসায়নিক প্রস্তুতি ট্যাঙ্ক।

6) সক্রিয় কার্বন ফিল্টার

রঙ এবং গন্ধের পাশাপাশি কার্বন বেডের মাধ্যমে জল স্থানান্তর করার সময় এই ফিল্টারটি রঙ, ক্লোরিন এবং গন্ধ বের করে দিতে পারে। এটিতে কার্বন দানাও রয়েছে যা বিশাল পৃষ্ঠের ক্ষেত্রফল এবং জৈব পদার্থকে একত্রিত করার জন্য নির্দিষ্ট গুণাবলী রয়েছে। এই ইউনিট অতিরিক্তভাবে উল্লম্ব চাপ জাহাজ সঙ্গে একত্রিত করা হয়.

7) অ্যান্টি-স্ক্যাল্যান্ট ডোজ

খারাপ জলের গুণমান এড়াতে, এই ইউনিটটি সরবরাহ করা হয় যেখানে ফিড ওয়াটারে স্কেল বা সমতুল্য পদার্থের জন্য একটি ইনহিবিটার যোগ করা হয়।

8) মাইক্রোন কার্টিজ ফিল্টার

এই ফিল্টারটিতে ছোট এবং বড় উভয় পরম এবং নামমাত্র মাইক্রন কার্টিজের পরিস্রাবণ ইউনিট রয়েছে। এটি সর্বোত্তম ব্যবহারযোগ্য কার্তুজ এবং সেইসাথে অপারেশনের পরের দিনগুলিতে প্রতিস্থাপন করা উচিত।

9) উচ্চ চাপ পাম্প

বিপরীত আস্রবণ প্রক্রিয়া ঘটতে, জল খাওয়ানো চাপ উত্তোলন করা প্রয়োজন। অতএব, একটি খাড়া সেন্ট্রিফিউগাল পাম্প অন্তর্ভুক্ত করা হয়েছে যার জন্য কাজের চাপ বাড়াতে হবে। সজ্জিত পাম্পে প্রয়োজনীয় কন্ট্রোল ভালভের পাশাপাশি মানসম্পন্ন পাইপের কাজ রয়েছে।
কেনার প্রয়োজনীয়তার বিবরণ লিখুন
ইমেইল আইডি
মোবাইল নাম্বার.

Water Treatment Plants অন্যান্য পণ্য



আমাদের প্রধান বাজার হল পশ্চিমবঙ্গ, আন্দামান ও নিকোবার দ্বীপপুঞ্জ, অরুনাচল প্রদেশ, আসাম, বিহার, ঝাড়খণ্ড, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, সিকিম, ত্রিপুরা এবং ওডিশা।
Back to top